সন্ধ্যা বেলা
- মো : নাহিদ সরদার ২৮-০৪-২০২৪

সন্ধ্যা বেলা
-----------------
সেদিন হঠাৎ সন্ধ্যা বেলা
আকাশ ভরা তারার মেলা
দিঘীর পাশে কদম্ব তলে
ডাকলে আমায় লজ্জ্বা ভুলে।
তোমার রূপের বাহার দেখে
জ্যোৎস্না দেখি লাজে ভাগে।
অামি আর কিবা করি
তোমার প্রেমের সুধা মেখে
প্রেম নদীতে ডুবে মরি।
তোমার প্রেমের নিখুঁত ফাঁদে
সেধে তুমি নিলে বেঁধে।
একলা পথের পথিক সেজে
পেলে তুমি আমায় খুঁজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।